শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

হাতীবান্ধার হাফিজুল ১৮০ বোতল ফেনসিডিলসহ আটক

হাতীবান্ধার হাফিজুল ১৮০ বোতল ফেনসিডিলসহ আটক

রংপুর টাইমস :

নীলফামারী জেলার জলঢাকা থানার বিশেষ অভিযানে ১৮৯ বোতল ফেনসিডিলসহ একটি ইজি বাইক জব্দ ও দুই জন আসামি গ্রেফতার করেন।

 

বৃহস্পতিবার রাতে জলঢাকা থানার  অফিসার ইনচার্জ জনাব মোঃ মুক্তারুল আলম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব আব্দুর রহিম তাহার সংগীয় অফিসার ও ফোর্সসহ জলঢাকা থানাধীন কৈমারী ইউনিয়নের বড়ঘাট বাজারের সামনে পাকা রাস্তায় বিশেষ অভিযান ও চেকপোস্ট পরিচালনা করিয়া দুইজন আসামি গ্রেফতারসহ সহ ১৮০ বোতল ফেনসিডিল ও একটি ইজিবাইক জব্দ করেন।

 

গ্রেফতারকৃত আসামিরা হলেন ১।মোঃ হাফিজুল ইসলাম (২৮) পিতা মোঃ জনাব আলী গ্রাম- শিংগিমারী, থানা: হাতিবান্ধা জেলা-লালমনিরহাট ও ২। মোঃ আলমগীর(২৫) পিতা মোঃ রফিকুল ইসলাম, ঠিকানা :বাইশগাও দাদঘর থানা- মনোহরগঞ্জ জেলা :কুমিল্লা।

 

তারা দুজনেই পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা জব্দকৃত ইজি বাইকটির পিছনের সিটের পা রাখার জায়গার নিচে বিশেষভাবে প্লেন সিটের তৈরিকৃত বক্সের ভিতরে ১৮০ বোতল ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া বহন ও পরিবহন করতেছিল ।

 

অফিসার ইনচার্জ মো: মুক্তারুল আলম তাহাদের বিরুদ্ধে জলঢাকা থানার মামলা নং ১৪ তারিখ ১০/০৫/২০২৪ ইং ধারা : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(১) সারণির ১৩(গ)/ ৩৬(১) সারণির ১৪(গ) রুজু করেন এবং তদন্তকারী কর্মকর্তা এসআই মিনহাজুল ইসলাম তাহাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন।

 

অফিসার ইনচার্জ সাহেবের নেতৃত্বে জলঢাকা থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT